রৌমারীতে করোনার উপসর্গে পুলিশ সদস্যের মৃত্যু


Published: 2020-08-03 19:12:02 BdST, Updated: 2020-09-23 05:10:19 BdST

লাইভ প্রতিবেদকঃ দেশে মরণঘাতি করোনার ছোবলে প্রতিদিনই মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে। সেই সাথে এই ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। এবার কুড়িগ্রামের রৌমারীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আলতাব হোসেন (৫২) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সোয়া ১০টার দিকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আলতাব হোসে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হরিনাথপুরের লাল মিয়ার ছেলে।

রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম এ তথ্য নিশ্চিত করে জানান, আলতাব হোসেন রৌমারী থানা পুলিশের সদস্য পদে কর্মরত ছিলেন।

ওসি মো. দিলওয়ার আরও জানান, ২৫ জুলাই কর্তব্যরত অবস্থায় অসুস্থ্যবোধ করলে তাকে রৌমারী বালিকা উচ্চ বিদ্যালয়ে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। কোয়ারেন্টিনে থাকা অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে ৩ জুলাই সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে সোমবার সকাল সোয়া ১০টার দিকে স্বাস্থ্যকমপ্লেক্সে তিনি মারা যান। করোনা উপসর্গ থাকায় ২৮ জুলাই পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। এর রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

এ ব্যাপারে রৌমারী উপজেলা স্বাস্থকমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম বলেন, পুলিশ সদস্যের করোনা উপসর্গ থাকায় ২৮ জুলাই পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। ৩ জুলাই সোমবার সাড়ে ৯টার দিকে হাসপালে ভর্তি করানো হয়। সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা, ০৩ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।