রাজশাহীতে করোনা রোগীর লাশ রেখে স্বজনরা উধাও


Published: 2020-07-05 16:19:34 BdST, Updated: 2020-08-08 17:36:35 BdST

লাইভ প্রতিবেদকঃ দিন দিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। একই হারে বাড়ছে মৃত্যুর সংখ্যা। আর সেই সাথে বাড়ছে এই ভাইরাসের আতঙ্ক। এই আতঙ্ক থেকেই ঘটছে বিভিন্ন হৃদয়বিদারক ঘটনা।

এবার চিকিৎসাধীন অবস্থায় মৃত এক করোনা রোগীর মরদেহ হাসপাতালে ফেলে রেখে চলে গেছেন তার স্বজনরা। মৃত করোনা রোগীর নাম আজাদ আলী। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন।

গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি নওগাঁর পত্নীতলার জামগ্রামে।

এ বিষয়ে হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, শনিবার গভীর রাতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ওই রোগী মারা যান। তখন রোগীর স্বজনরা ছিলেন। কিন্তু মারা যাওয়ার পর থেকে রোগীর স্বজনদের আর হাসপাতালে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, রোববার বেলা সাড়ে ১১টা পর্যন্তও রোগীর স্বজনদের কেউ আসেনি। পরে হাসপাতাল থেকে রোগীর স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেছেন, আমরা রোগী নেব না। আপনারা দাফন করে দেন। তাই কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে লাশ দাফনের ব্যবস্থা নেয়া হয়েছে।

এনিয়ে শনিবার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩ জনের।

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।