বাঁশখালীর এমপি মোস্তাফিজ ও পরিবারে ১০ সদস্য পজেটিভ


Published: 2020-06-05 19:55:19 BdST, Updated: 2020-07-06 10:37:10 BdST

চট্রগ্রাম লাইভ: একে একে বেশ কয়েকজন সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমনকি তাদের পরিবারের অনেকেই হয়েছেন পজেটিভ। এবার চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী ও পরিবারের ছয় সদস্যসহ তার বাড়ির মোট ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা এখন বিভিন্ন ভাবে চিকিৎসা নিচ্ছেন বলে জানাগেছে।

এমপির স্বজনরা জানান, চট্টগ্রাম শহরের নাসিরাবাদের রহমান নগর এলাকার বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে মোস্তাফিজুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী একেএম মোস্তাফিজুর রহমান রাসেল এখবর জানিয়েছেন। তারা করোনাপরীক্ষার ফলাফল জানতে পারেন মঙ্গলবার।

তবে বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পায় শুক্রবার। পহেলা জুন প্রথমে এমপি ও পরে তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। রাসেল মাধ্যমকে জানিয়েছেন, এমপি মোস্তাফিজুর, তার স্ত্রী, তিন মেয়ে, এক নাতনি ও এক জামাতা, তিন গৃহ পরিচারিকার পরীক্ষার ফল ‘পজিটিভ’।

প্রথমে এমপিসহ তার পরিবারের সদস্যরা ঘাবড়ে যান। পরে চিকিৎসক ও আত্মীয় স্বজনরা তাদের বিভিন্ন ভাবে পরামর্শ দেন। আতঙ্ক কেটে গেছে বলেও জানা গেছে। একজন চিকিৎসক সারাক্ষণ তাদের খোঁজ খবর রাখছেন।

এদিকে মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ তার স্ত্রী এলাকাবাসীসহ দেশবাসীর কাছে আশু রোগমুক্তির জন্যে দোয়া প্রার্থনা করেছেন।

ঢাকা, ০৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।