করোনায় নতুন শনাক্ত ২৪২৩ জন, মৃত্যুর মিছিলে ৭৮১


Published: 2020-06-04 14:40:04 BdST, Updated: 2020-07-03 22:19:43 BdST

লাইভ প্রতিবেদকঃ প্রাণঘাতি করোনা ভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও দুই হাজার ৪২৩ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। ফলে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৭ হাজার ৫৬৩ জনে। একই সময়ে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩৫ জন। ফলে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৭৮১ জনে।

বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. নাসিমা সুলতানা অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন।

এ সময় তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্তে আরও ১৩ হাজার ৭৮৮টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১২ হাজার ৬৯৪টি। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো তিন লাখ ৫৮ হাজার ২৭৭টি। নতুন নমুনা পরীক্ষায় করোনার উপস্থিতি পাওয়া গেছে আরও দুই হাজার ৪২৩ জনের দেহে।

ফলে দেশে মোট আক্রান্ত হয়েছেন ৫৭ হাজার ৫৬৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে আরও ৩৫ জনের। এতে করে মৃতের সংখ্যা দাঁড়াল ৭৮১ জনে। অপরদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৫৭১ জন। এ নিয়ে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল ১২ হাজার ১৬১ জনে।

ঢাকা, ০৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।