করোনায় আক্রান্ত বিএমপির অতিরিক্ত কমিশনার


Published: 2020-06-01 15:44:03 BdST, Updated: 2020-07-13 10:56:55 BdST

লাইভ প্রতিবেদকঃ বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। প্রতিদিন বেড়েই চলেছে এর আগ্রাসী তাণ্ডব। এবার বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার প্রলয় চিসিমের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। রোববার রাতে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্য প্রকাশ করে শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষ।

অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম মুঠোফোনে জানান, তিনি নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলেন। এরমধ্যে মেট্রোপলিটন পুলিশের বেশ কয়েকজন সদস্যের করোনায় আক্রান্ত হন। তবে তার মধ্যে করোনার কোন লক্ষণ ছিল না। এরপর সতর্কতামূলক গত শুক্রবার নমুনা পরীক্ষা করান। রোববার রাতে রিপোর্ট পজিটিভ এসেছে।

প্রলয় চিসিম জানান, তিনি সুস্থ আছেন। বাসায় থেকে তিনি চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিমের সঙ্গে ফোনে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে। এছাড়া পুলিশ হাসপাতালের চিকিৎসকরা তার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন। তিনি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি প্রয়োজনীয় চিকিৎসা পান, সে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ঢাকা, ০১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।