১৬০৬ পুলিশ সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন


Published: 2020-05-31 17:12:49 BdST, Updated: 2020-07-08 10:59:19 BdST

লাইভ প্রতিবেদক: প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত পুলিশের ১৬০৬ জন সদস্য সুস্থ হয়েছেন। মোট আক্রান্ত হয়েছেন ৪৭০৩ জন। এদের মধ্যে মারা গেছে ১৫ জন পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশ মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন আজ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

জনসংযোগ ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, শনিবার পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৬০৬ জন পুলিশ সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। ১৫ জন মৃত্যুবরণ করেছেন।

এ ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে একটা বৃহদাংশ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য। এ পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ১৫৮২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

পুলিশ সদস্যগণ সুস্থ হয়ে পুনরায় দেশ সেবায় আত্মনিয়োগ করছেন। ইতোমধ্যে সুস্থ হয়ে কাজে ফিরেছেন করোনা আক্রান্ত এক-তৃতীয়াংশ পুলিশ সদস্য।

ডিএমপি’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেয়া হয়েছে নানামুখী পদক্ষেপ।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।