ফেসবুকে পোস্ট: করোনা উপসর্গে ছাত্রলীগ নেতার মৃত্যু!


Published: 2020-05-30 12:43:34 BdST, Updated: 2020-07-03 21:50:54 BdST

লাইভ প্রতিবেদকঃ বাড়ছে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ। সেই সাথে বাড়ছে এই ভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যাও। এবার ফেসবুক আইডিতে নিজের শারীরিক অবস্থা ভালো না জানিয়ে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই মারা গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসনাত।

তিনি স্থানীয় একটি পত্রিকায় লেখালেখির সঙ্গেও যুক্ত ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ ছিলো বলে জানিয়েছেন চিকিৎসক ও পরিবারের লোকজন।

শুক্রবার রাত একটার দিকে তিনি নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। পোস্টে লিখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দিবেন। আমার সন্তানদের একটু দেখবেন।’ এরপর কিছুক্ষণের মধ্যে তার স্ত্রী-সন্তান তাকে দ্রুত নিয়ে যান চাঁদপুর জেনারেল হাসপাতালে। সেখানেই রাত আড়াইটার দিকে তিনি মারা যান।

আবুল হাসনাত হাসেম ১৯৯০ সাল পর্যন্ত ছাত্রলীগ, ফরিদগঞ্জ উপজেলা শাখার আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। তিনি ফরিদগঞ্জে ‘আওয়ামী গুণিজন স্মৃতি সংসদ’ নামে একটি সংগঠন গড়ে তোলেন এবং আমৃত্যু সভাপতির দায়িত্ব পালন করেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার হারুন অর রশিদ জানান, রাতে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় আবুল হাসনাতের। পরে সদর হাসপাতালে আসার পর চিকিৎসা শুরু করা হলেও কিছুক্ষণের মধ্যেই মারা যান। তার দুইদিন ধরে জ্বর ছিল। করোনার লক্ষণ থাকায় মরদেহের নমুনা সংগ্রহ করা হবে।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।