করোনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপকের মৃত্যু


Published: 2020-05-28 12:20:01 BdST, Updated: 2020-07-03 22:27:36 BdST

লাইভ প্রতিবেদকঃ প্রাণঘাতি করোনা ভাইরাসের তাণ্ডব দিনে দিনে যেন আরও ভয়াবহ হয়ে উঠছে। প্রতিদিন বেড়েই চলেছে এই ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এবার কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।

বুধবার রাতে রাজধানীর রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনিই বাংলাদেশ ব্যাংকের প্রথম কর্মকর্তা, যিনি করোনায় মারা গেলেন।

রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী বিষয়টি নিশ্চিত করে জানান, বাংলাদেশ ব্যাংকের একজন যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। রিজেন্ট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন তিনি।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের সাতজন কর্মকর্তা মারা যান। এ ছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দেশের অন্যতম শিল্পপতি এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদ আলম।

দেশে এখন পর্যন্ত প্রায় ৬০ জন ব্যাংকার করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের ৩০ জন কর্মকর্তা।

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।