বগুড়ায় ছাত্রাবাসে ঢুকে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা


Published: 2020-05-27 15:56:25 BdST, Updated: 2020-07-08 10:51:47 BdST

লাইভ প্রতিবেদকঃ বগুড়া শহরের জহুরুল নগর এলাকার একটি ছাত্রাবাসে পূর্ব শত্রুতার জের ধরে ওয়ার্ড যুবলীগের নেতা ফিরোজ মিয়া খুন হয়েছেন। নিহত ফিরোজ বগুড়া পৌরসভা এলাকার চার নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনায় আহত হয়েছেন ফিরোজের দুই বন্ধু।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, মঙ্গলবার জহুরুল নগর এলাকার মাহী ছাত্রাবাসে ফিরোজ মিয়াসহ চারজন তাস খেলছিলেন। সন্ধ্যা সাতটার দিকে ৮-১০ জন যুবক অতর্কিতে ছাত্রাবাসে ঢুকে তাদেরকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে।

কোপানো শেষে হামলাকারীরা সটকে পড়লে স্থানীয়রা আহতাবস্থায় ফিরোজ এবং তার দুই বন্ধু ইমরান ও মশিউরকে শহীজ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা ফিরোজকে মৃত ঘোষণা করেন। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে তাদের ধারণা পূর্ব শত্রুতার জেরেই এই হামলার ঘটনা ঘটেছে। নিহত ফিরোজ মিয়া ২০১৮ সালে চক্রসুত্রাপুরে শাকিল হোসেন ওরফে বি-ক্লাশ শাকিল হত্যা মামলার আসামি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন জানান, শাকিল হত্যা মামলার পর থেকেই ফিরোজ যুবলীগের সাংগঠনিক কর্মকাণ্ডে বরাবরই অনুপস্থিত থেকেছেন। স্থানীয় যুবলীগে রাজনৈতিক কোনও বিরোধ নেই। তাই তাদের ধারণা, ব্যক্তিগত কোনও দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।