করোনায় আক্রান্ত বিকন ফার্মার মালিক এমপি এবাদুল করিম


Published: 2020-05-27 12:34:55 BdST, Updated: 2020-07-08 11:11:12 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনার আগ্রাসী তাণ্ডব যেন প্রতিনিয়ত বেড়েই চলেছে। ছড়িয়ে পড়ছে দেশের আনাচে-কানাচে। এবার এই প্রাণঘাতি ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবাদুল করিম। তিনি জাতীয় সংসদের ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্যও।

মঙ্গলবার রাতে বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক (ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) গিয়াস উদ্দিন আহমেদ নিশ্চিত করে জানান, ‘ঈদের দুইদিন আগে এবাদুল করিমের করোনাভাইরাস টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তার স্বাস্থ্যের অবস্থা উন্নতির দিকে’।

তিনি আরও জানান, ‘বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছে’। বিকন ফার্মা বাংলাদেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত একটি কোম্পানি। প্রতিষ্ঠানটি ২০০টিরও বেশি জেনেরিক ওষুধ এবং ক্যান্সারের ৬৫টি ওষুধ উৎপাদন করে।

বিকন ফার্মা ক্যান্সারের ওষুধ রফতানি করে। এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং লাতিন আমেরিকাতে বিকনের পণ্য যায়। প্রতিষ্ঠানটিতে প্রায় ২ হাজার লোক কাজ করছে।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।