কিশোরগঞ্জে হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীর মৃত্যু


Published: 2020-05-21 22:43:36 BdST, Updated: 2020-05-26 06:49:37 BdST

লাইভ প্রতিবেদকঃ সারাদেশে বাড়ছে করোনার প্রকোপ। লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যাও। এবার কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত ৫৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। ওই ব্যক্তি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের শ্যামপুর গ্রামের বাসিন্দা।

হাসপাতাল সূত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তি চিকিৎসার জন্য ছোট ভাইকে (৪৯) নিয়ে ঢাকায় গিয়েছিলেন। সেখানে করোনা সন্দেহে গত ১০ মে তাদের দুই ভাইয়ের নমুনা সংগ্রহ করা হয়। পরদিন ১১ মে পাওয়া রিপোর্টে তাদের দু'জনেরই কোভিড-১৯ পজেটিভ আসে।

ওইদিনই তাদের ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। এরপর থেকে দুই ভাই সেখানে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

তাদের মধ্যে বুধবার সকাল থেকে বড় ভাইয়ের অবস্থার অবনতি ঘটায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। কিন্তু পরিবার তাকে ওই হাসপাতালে রেখেই চিকিৎসা চালানোর জন্য মত দেয়। এরপর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে না তার মৃত্যু হয়।

এ বিষয়ে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই ব্যক্তি ডায়াবেটিসসহ আরো বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।