কর্মহীনদের মাঝে কুড়িগ্রাম পৌর আ'লীগ নেতার ত্রাণ বিতরণ


Published: 2020-04-09 16:32:55 BdST, Updated: 2020-06-03 18:03:26 BdST

কুড়িগ্রাম লাইভ: প্রাণঘাতি করোনা আতঙ্ক ও লকডাউনের প্রভাবে বিপর্যয় গ্রস্ত মফস্বল অঞ্চল কুড়িগ্রাম পৌরসভার হতদরিদ্র পরিবার। তাদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কুড়িগ্রাম পৌর শাখার সদস্য ও কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু। জনসমাগম এড়াতে কুড়িগ্রাম পৌরসভার ৯ টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ বিতরণ করেছেন তিনি।

আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু তার নিজস্ব অর্থায়নে কুড়িগ্রাম পৌরসভার নাজিরা মুন্সীপাড়া অঞ্চলের ১২ শত হত দরিদ্র পরিবারের মাঝে জনপ্রতি চাল ৩ কেজি চাল, ডাল হাফ কেজি, আলু ২ কেজি বিতরণ করেন। অপরদিকে কুড়িগ্রাম খলিলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি ৬০ জনের মাঝে পরিমাণ মতো চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করেন।

কুড়িগ্রাম পৌরসভার ৯ টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামের ঘুরে ঘুরে হতদরিদ্রদের ঘরে গিয়ে নিজ হাতে এসব ত্রাণ পৌঁছে দিচ্ছেন তিনি। এছাড়া বিভিন্ন জায়গায় নগদ অর্থ সহযোগিতাও করেছেন তিনি।

মোস্তাফিজার রহমান সাজু গণমাধ্যমকে জানান, সরকার ঘোষিত লকডাউনে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে এর বিকল্প নেই। এই দুঃসময়ে হতদরিদ্রদের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য। কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে আছে ও থাকবে। এরই প্রেক্ষিতে কুড়িগ্রাম পৌরসভার নাজিরা মুন্সীপাড়াসহ নয়টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ত্রাণ নিয়ে ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। এ সময় আতঙ্ক সৃষ্টি করা যাবে না। আমরা জনসমাগম এড়িয়ে ত্রাণ বিতরণ করছি। আগামীতে এই কার্যক্রম চলমান থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।