ভয়ে জ্বর-সর্দি গোপন করলেন গৃহবধূ, ৫ দিন পরেই মৃত্যু


Published: 2020-04-09 11:48:15 BdST, Updated: 2020-05-29 00:00:33 BdST

লাইভ প্রতিবেদকঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাসে আতঙ্কিত বিশ্বের সকল মানুষ। পুরো বিশ্ব যেন করোনার ছোবলে থমকে দাঁড়িয়েছে। বাংলাদেশেও ইতোমধ্যে করোনার প্রকোপ তীব্র আকার ধারণ করেছে। এমন পরিস্থিতিতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এক গৃহবধূর (৪০) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোরে উপজেলার ধরখার ইউনিয়নের রাণীখার গ্রামে ওই গৃহবধূর মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে ওই গ্রামে আতঙ্ক বিরাজ করছে। গত ২ এপ্রিল তিনি নারায়ণগঞ্জ থেকে রাণীখার গ্রামে আসেন বলে জানা গেছে। কয়েকদিন ধরেই তিনি জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন।

ধরখার ইউনিয়ন পরিষদের সদস্য মো. ফারুক মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ওই গৃহবধূ ও তার স্বামী নারায়ণগঞ্জে থাকতেন। রাণীখার গ্রামে আসার পর থেকে ওই গৃহবধূ জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। কিন্তু ভয়ে তার অসুস্থতার কথা কাউকে বলেননি। পরে বৃহস্পতিবার সকালে তার মৃত্যুর সংবাদ জানাজানি হওয়ার পর থেকে পুরো গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ওই গৃহবধুর শরীরের নমুনা সংগ্রহের জন্য ওই গ্রামে যাচ্ছেন।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।