মদনে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার


Published: 2020-04-08 23:27:48 BdST, Updated: 2020-05-28 23:52:31 BdST

লাইভ প্রতিবেদকঃ নেত্রকোনার মদন উপজেলার কাপাসাটিয়া গ্রামে ধানক্ষেত থেকে এক যুবকের লাশ করা হয়েছে। জানা গেছে মৃত ওই যুবক কাপাসাটিয়া গ্রামের তাহের উদ্দিনের ছেলে রনি (২২)।

মঙ্গলবার রাত্রে আনুমানিক ৯-১০ ঘটিকায় গ্রামের সামনের হাওরে উত্তরের কান্দার ধান ক্ষেতে সেচের পানি দিতে যায়। রাত্রে বাড়ীতে না ফিরলে সকালে তার পরিবারের লোকজন খুঁজাখুঁজি করে উত্তরের কান্দা ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করে। নিহতের দুই হাতে এবং পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।

বুধবার সকালে রনিকে পরিবারের লোকজন খুঁজাখুঁজি করে উত্তরের কান্দা ধান ক্ষেত তার লাশ দেখতে পায়। পরে গ্রামবাসীর সহযোগীতায় লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে এসে পুলিশকে খবর দেয়।

পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত্রে আনুমানিক ৯-১০ ঘটিকায় কাপাসাটিয়া গ্রামের সামনের হাওরে উত্তরের কান্দা ধান ক্ষেতে সেচের পানি দিতে যায় সকাল হয়ে গেলেও বাড়ীতে না আসায় তার বাবা খুঁজতে বের হয়। হাওরে নিজ ক্ষেতে পাশে ছেলে নিথর দেহ পড়ে থাকতে দেখেন। তারা এটিকে হত্যাকান্ড দাবী করে এর সুষ্ঠু বিচার চায়।

স্থানীয় লেহাজ মিয়া, ভাই হৃদয় আহমেদ, আজিজুল মিয়া ও মাহাবুব বলেন- রনি খুব কর্মট ছিল। আমাদের জানামতে তার কারো সাথে কোন বিরোধ ছিলনা। আমরা এর সুষ্টুতদন্ত সাপেক্ষে সঠিক বিচার চাই।

এ প্রসেঙ্গ জানতে চাইলে তদন্ত ওসি স্বপন চন্দ্র সরকার জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও মামলা হয়নি তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।