টাঙ্গাইলে করোনা রোগী শনাক্ত, লকডাউন ৩৫ বাড়ি


Published: 2020-04-08 15:51:30 BdST, Updated: 2020-05-25 23:11:57 BdST

লাইভ প্রতিবেদকঃ গোটা বিশ্বের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে প্রাণঘাতি করোনা ভাইরাস। দেশেও এর প্রভাব কোনো অংশেই কম নয়। সারা দেশের বিভিন্ন স্থানে লকডাউন করা হয়েছে। করোনার বিস্তার ঘটছে দেশের আনাচে-কানাচে সকল জায়গায়। এবার টাঙ্গাইলের মির্জাপুরে একজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। মঙ্গলবার রাতে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। এদিকে শনাক্ত রোগীর বাড়িসহ আশপাশের ৩৫টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

বুধবার সকালে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক বলেন, শনাক্ত হওয়া ওই রোগী নারায়ণগঞ্জের একটি ক্লিনিকে চাকরি করেন। গত রবিবার তিনি নারায়ণগঞ্জ থেকে মির্জাপুরের ভাওড়াতে গ্রামের বাড়িতে আসেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে সোমবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয় থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে মঙ্গলবার রাতে তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চত হয় প্রশাসন।

এ ঘটনার পরে রাতে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। একই সঙ্গে তার বাড়ির আশেপাশের প্রায় ৩৫টি বাড়ি লকডাউন করা হয়েছে।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।