করোনার উপসর্গ নিয়ে গাজীপুরে ৩ জনের মৃত্যু


Published: 2020-04-08 13:00:25 BdST, Updated: 2020-05-26 00:29:56 BdST

গাজীপুর লাইভঃ করোনা ভাইরাস উপসর্গ নিয়ে গাজীপুরের কাপাসিয়ায় এক মেডিকেল কর্মীসহ ২জন ও কালীগঞ্জ উপজেলায় একজনের মৃত্যু হয়েছে। বুধবার গাজীপুর সিভিল সার্জন ডা. মো. খাইরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন , মঙ্গলবার রাত একটার দিকে কাপাসিয়া উলসরা এলাকায় এক মেডিকেল কর্মী করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের এরই মধ্যে হোম কোয়ারেন্টাইন ও বাড়িতে লাল নিশানা টানিয়ে দেয়া হয়েছে। মৃত্য ব্যক্তি নারায়ণগঞ্জের একটি বেসরকারি মেডিকেলে কাজ করতেন। ২১ দিন আগে সে করোনা ভাইরাসের বিভিন্ন উপসর্গ নিয়ে বাড়িতে আসে কিন্তু কোন চিকিৎসা করাননি।

একই উপজেলার তরগাওয়ে সোমবার সকালে শ্বাসকষ্ট নিয়ে ৩৫ বছর বয়সী এক নারী মারা গেছেন।

এছাড়া শ্বাসকষ্ট ও হাঁপানী রোগ নিয়ে মঙ্গলবার গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ষার্টোধ্ব এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহের পর ঢাকায় পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

সিভিল সার্জন আরও বলেন, মেডিকেল কর্মীর দাফনের জন্য প্রশিক্ষিত একটি দল সেখানে পাঠানো হয়েছে। নিহতের শরীর থেকে নমুনা সংগ্রহের কাজ চলছে। বাকি দুজনের নমুনা নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছ। এছাড়া এসব পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ রে ঢাকায় পাঠানো হয়। সতর্কতার জন্য পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।