যশোরে সরকারি ৮০ বস্তা চালসহ গ্রেফতার ২


Published: 2020-04-07 23:15:09 BdST, Updated: 2020-06-05 02:59:21 BdST

লাইভ প্রতিবেদকঃ সারা দেশে করোনার কারণে সৃষ্টি হয়েছে অস্থির অবস্থা। সারা দেশের বিভিন্ন জায়গায় করা হয়েছে লকডাউন। সেই সাথে বন্ধ রয়েছে যানবাহন। দেশের খেটে খাওয়া মানুষেরা পড়েছে বিপাকে। এমন পরিস্থিতিতে সরকারসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে আসছেন সাহায্যের জন্য।

এদিকে যশোর সদর উপজেলার শানতলা এলাকার একটি গুদাম থেকে ৪ হাজার কেজি সরকারি চাল উদ্ধার করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একটি টিম। এসময় দুই কালোবাজারিকেও আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে অভিযান চালিয়ে ওই চাল জব্দ ও আসামিদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদ জানান, মঙ্গলবার বিকেলে তারা করোনার প্রভাবে কর্মহীন মানুষের জন্য সরকারি ত্রাণের চাল মজুদ করা হয়েছে এমন সংবাদ পান। এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হোসেনের নেতৃত্বে সেনা, ডিবি ও থানা পুলিশের সমন্বিত দল সদর উপজেলার শানতলা এলাকায় অভিযান চালায়।

এসময় একটি গুদাম থেকে খাদ্য বিভাগের সিল মারা ৮০ বস্তা চাল জব্দ করা হয়। ওই বস্তায় মোট ৪ হাজার কেজি চাল ছিল। এসময় রাকিব হাসান ও হাসিবুল হাসান নামে দুইজনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে তাদের হেফাজতে আরো সরকারি চাল আছে। ওই চাল উদ্ধারে অভিযান চালানো হবে বলেও জানান।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।