লকডাউন গাজীপুর মহানগর, মহাসড়কে ১০টি চেকপোস্ট


Published: 2020-04-07 20:24:12 BdST, Updated: 2020-06-05 02:03:11 BdST

লাইভ প্রতিবেদকঃ সারা দেশে করোনা সংক্রমণ থেকে নিরাপদ থাকতে বিভিন্ন জায়গায় লকডাউন করা হচ্ছে। এবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ড লকডাউনের নির্দেশ দিয়েছেন সিটি মেয়র জাহাঙ্গীর আলম। এছাড়া নগরের ২ টি মহাসড়কে বসানো হয়েছে ১০ টি চেকপোস্ট।

সারাদেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে এবং পোশাক কারখানার অসংখ্য শ্রমিক অবাধে ঘুরা ফেরার কারণে এই লক ডাউনের ঘোষণা দেওয়া হয়েছে।

এ পসঙ্গে জানতে চাইলে সিটি মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, করোনা ভাইরাস এর বিস্তার মোকাবিলা করতে ও সংক্রমণ থেকে মহানগরে বসবাসকারী নাগরিকদের সুরক্ষার জন্যই এই লকডাউন করতে হয়েছে। লকডাউন চলাকালীন সময় কোন ওয়ার্ডে জনসমাবেশ চলবে না, এবং অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবে না।

এছাড়াও মহানগরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১০টি চেকপোস্ট বসানো হয়েছে। অতি জরুরি সেবা প্রদানকারী যানবাহন ব্যতিত গাজীপুর থেকে কোনো যানবাহন যাতে রাজধানীতে ঢুকতে না পারে এবং অন্য কোন জেলা থেকেও যাতে করে গাজীপুরে ঢুকতে না পারে এজন্য এসব পয়েন্টে তল্লাশি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।