রূপগঞ্জে করোনা রোগী শনাক্ত, লকডাউন গোটা ওয়ার্ড


Published: 2020-04-06 19:58:51 BdST, Updated: 2020-05-28 09:50:36 BdST

লাইভ প্রতিবেদকঃ দেশে ক্রমশ প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫৫ বছরের এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। জনগণের আতঙ্ক দূর করতে গোলাকান্দাইল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডটি সম্পূর্ণ লকডাউন করে দেওয়া হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আলম মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১ এপ্রিল ওই নারীর শ্বাসকষ্ট শুরু হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

পরে সেখানে তার নমুনা পরীক্ষা করা হয়। সোমবার সন্ধ্যায় ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষ জানায় ওই নারী করোনা ভাইরাসে আক্রান্ত। তিনি বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম জানান, উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়।

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও প্রশাসন ওই নারীর বাড়িতে গিয়ে পরিবারের সব সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন। জনগণের আতঙ্ক দূর করার লক্ষে ওয়ার্ডটি সম্পূর্ণ লকডাউন করে দেওয়া হয়েছে।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।