নাটোরে সর্দি-কাশি নিয়ে একজনের মৃত্যু


Published: 2020-04-04 16:42:20 BdST, Updated: 2020-05-31 13:17:18 BdST

নাটোর লাইভঃ নাটোর সদর উপজেলার কাফুরিয়া এলাকায় জ্বর, সর্দি, কাশি নিয়ে একজনের মৃত্যু হয়েছে। শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহাবুবর রহমান।

তিনি জানান, কয়েকদিন যাবত ওই ব্যক্তি জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ছিলেন। এসব রোগের চিকিৎসা চলা অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু হয়। খবর পেয়ে সদর হাসপাতালের একটি মেডিকেল টিম ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে। পরবর্তীতে নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে যে তিনি কোভিড-১৯ মারা গেছেন কিনা। আর রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আইইডিসিআরের দেয়া শবিারের তথ্য অনুযায়ী, বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর দিনে দিনে সংক্রমণ বেড়েছে। সবশেষ হিসাবে করোনায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা ৭০ জন। মারা গেছেন ৮ জন। এছাড়া সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৩০ জন।

ঢাকা, ০৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।