লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু


Published: 2020-04-03 16:08:44 BdST, Updated: 2020-07-12 18:13:54 BdST

লক্ষ্মীপুর লাইভঃ লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল্লাহ আল মাছুম (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে কমলনগর ফায়ার সার্ভিসের একটি দল ওই ছাত্রের মৃতদেহ উদ্ধার করে। উপজেলার ফজুমিয়ারহাট পূর্ব বাজারের একটি দোকানঘরের টিনের চালার ওপর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

আবদুল্লাহ আল মাছুম ফজুমিয়ার হাট স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। সে চরকাদিরা ইউনিয়নের রফিকুল ইসলাম হায়দারের ছেলে।

পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে ডাব পাড়তে গিয়ে আবদুল্লাহ নিখোঁজ হয়। পরে এলাকায় মাইকিং করে সন্ধান চাওয়া হয়েছে। শুক্রবার দুপুরে স্থানীয়রা দোকান ঘরের টিনের চালার ওপর মরদেহ দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

কমলনগর থানার অফিসার ইনচার্জ নুরুল আবছার বলেন, মাছুমের মৃতদেহ দোকানঘরের টিনের চালার ওপরে পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে নারিকেল গাছ থেকে ডাব পাড়তে গিয়ে পাশে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়েছে।

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।