করোনা উপসর্গে মাগুরায় একজনের মৃত্যু


Published: 2020-04-03 14:56:08 BdST, Updated: 2020-07-12 19:38:35 BdST

মাগুরা লাইভঃ করোনা ভাইরাসের বেশ কিছু উপসর্গ নিয়ে বাকি মিয়া (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে মাগুরার মহম্মদপুরে। এরপর তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। শুক্রবার সকালে অসুস্থ্য অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেছেন মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা।

ডা. প্রদীপ কুমার সাহা বলেন, বাকি মিয়া বৃহস্পতিবার জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও করোনার বিভিন্ন উপস্বর্গ নিয়ে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন। তার অবস্থা সন্দেহজনক বলে তাকে হাসপাতালের আইসোলেসানে রাখা হয়। আজ শুক্রবার সকালে অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ফরিদপুরে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। বাকি মিয়া মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের কলমধারী গ্রামের মোসলেম মোল্লার ছেলে।

করোনার বিভিন্ন উপস্বর্গ নিয়ে বাকি মিয়া মারা যাওয়ায় তার বাড়িসহ আশপাশের কয়েকটা বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে বলে জানান মাগুরা জেলা প্রশাসক (ডিসি) আশরাফুল আলম।

তিনি আরও জানান, আমরা ওই মৃত ব্যক্তির নমুনা ঢাকায় আইইডিসিআরে পাঠিয়েছি। প্রতিবেদন এলেই বলা যাবে, তিনি করোনায় মারা গিয়েছেন কিনা।

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।