করোনা আছে বলে তুলে নিয়ে ছাত্রীর সম্ভ্রম কেড়ে নিল ৫ বখাটে!


Published: 2020-03-30 18:01:16 BdST, Updated: 2020-09-28 17:14:09 BdST

জামালপুর লাইভঃ করোনা ভাইরাস আছে এমন অভিযোগ তুলে তল্লাশির নামে ছাত্রীকে তুলে নিয়ে সর্বনাশ করে দিয়েছে ৫ বখাটে। পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে তারা ছাত্রীর সম্ভ্রম কেড়ে নিয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৩টার দিকে জামালপুরে সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের জালালের চর রোহেলি গ্রামে। রোববার সকালে ঝিনাই নদীর ওপারে জঙ্গলে আহতবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা। তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মিজান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে রাশেদুল ইসলাম পুষন ও মিজানসহ অজ্ঞাতনামা ৩জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে সদর থানার ওসি মো. সালেমুজ্জামান।

ওই ছাত্রীর বাবা জানান, শনিবার রাত ৩টার দিকে করোনা ভাইরাসের জন্য পুলিশ পরিচয়ে তল্লাশি করতে দরজা খুলতে বলে। দরজা খুলে দেখি ৫/৬ জনের দল। প্রথমে তারা পানি খেতে চায়। পানি এনে দিলে শিশুটির হাত ধরে জোর জবরদস্তি শুরু করে। বাধা দিলে গলায় ধারালো ছুড়ি ধরে মাকে মারধর করে পাঁজাকোলে তুলে নিয়ে যায় ঝিনাই নদীর ওপারে। সেখানে ৫জন মিলে দলবেঁধে তার সম্ভ্রম কেড়ে নেয়।

ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।