খুলনায় হারপিক খেয়ে এমপিপুত্রের আত্মহত্যার চেষ্টা


Published: 2020-01-22 23:42:40 BdST, Updated: 2020-09-19 18:14:57 BdST

খুলনা লাইভঃ খুলনা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ (২৫) হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এখন তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১টা ৩০মিনিটের দিকে তাকে খুমেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তবে ঠিক কিসের জন্য তিনি হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তা এখন পর্যন্ত জানা যায়নি।

এ প্রসঙ্গে খুমেক হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. সালেক মাহমুদ জানান, হারপিক খাওয়ার ফলে তার হৃৎস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে তিনি হাসপাতালের আইসিউতে ভর্তি রয়েছেন। তার অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়।

জানা যায়, এর আগে এমপি নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানী চন্দ ওরফে বেবি অস্বাভাবিকভাবে প্রাণ হারান। তার মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।