গাজীপুরের টঙ্গীতে স্পিনিং মিলে আগুন


Published: 2019-12-05 20:37:15 BdST, Updated: 2020-01-18 01:39:30 BdST

গাজীপুর লাইভঃ গাজীপুরের টঙ্গীতে একটি স্পিনিং মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বিকালে টঙ্গীর বাদাম এলাকায় এনন টেক্স গ্রুপ নামের ওই মিলে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্সের টঙ্গী, উত্তরা এবং জয়বেদপুর থেকে আসা ১১টি ইউনিটের কর্মীরা আগুন নেভাতে কাজ করে। সন্ধ্যা ৬টা ৪৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

এ বিষয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আতিকুর রহমান জানান, টঙ্গীর বাদাম এলাকায় এনন টেক্স গ্রুপের স্পিনিং মিলটিতে বিকেল সাড়ে ৩টার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কিন্তু তারা সংবাদ পেয়েছেন ৩টা ৪৯ মিনিটে। এই সংবাদ পেয়েই টঙ্গী, উত্তরা, সাভার ও কুর্মিটোলাসহ আশপাশের ১১টি ইউনিট এসে আগুন নেভানোর কাজে অংশ নেয়।

অগ্নিকান্ডের ঘটনায় টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, একটি রফতানিমুখী পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়। তবে এই অগ্নিকাণ্ডে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঢাকা বিভাগের উপপরিচালক দেবাশীষ বর্ধন বলেন, প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সুত্রপাত, হতাহতসহ ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা সম্ভব হয়নি।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।