মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


Published: 2019-12-01 18:48:41 BdST, Updated: 2019-12-06 14:01:22 BdST

লাইভ প্রতিবেদকঃ মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ওয়ার্কার্স পার্টির নেতাসহ ২ জন নিহতের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে মাদারীপুর সদর ও শিবচর উপজেলায় এই দুর্ঘটনা ঘটেছে।

দূর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার কালিকাপুর গ্রামের জৈয়নদ্দিন মুন্সির ছেলে ও জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য হাই মুন্সি (৭০) এবং শিবচর উপজেলার নলগোড়া এলাকার মোতালেব আকনের ছেলে আব্দুল হক আকন (৫৫) দূর্ঘটনায় প্রাণ হারায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরে হাই মুন্সি আরও ৪ জন যাত্রীর সঙ্গে একটি ইজিবাইকে করে কালিকাপুরে নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে শরীয়তপুর-মাদারীপুর মহসড়কের আচমত আলী খান সেতুর কাছেই পখিরা এলাকায় একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দিলে এই ঘটনায় চালক ও চার যাত্রী আহত হন।

এ ঘটনার পরে তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হলে কর্তব্যরত চিকিৎসক হাই মুন্সিকে মৃত বলে ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় ইজিবাইকের চালক রুবেল ফকির ও যাত্রী রশিদ মাতুব্বরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। আর বাঁকি ২ আহত ফারুক কাজী ও আয়নাল খানকে ওই হাসপাতালেই চিকিৎসা চলছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন, মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম।

অপরদিকে, রাবিবার দুপুর ২টার দিকে শিবচর উপজেলার পাঁচ্চর বাসস্ট্যান্ডে ট্যাংক লরি ও লোকাল বাসের সংঘর্ষের ঘটনায় ভ্রাম্যমাণ বাদাম বিক্রেতা আব্দুল হক আকন ঘটনাস্থলেই মৃত্যু বরণ করনে। এই ঘটনায় বাসের কমপক্ষে ১০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নেওয়া হয়েছে। সেখান থেকে গুরুতর অবস্থায় একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।