বিয়ের ১৮ দিনের মাথায় নববধূর মৃত্যু...!


Published: 2019-11-12 19:11:41 BdST, Updated: 2019-12-07 22:35:47 BdST

লাইভ প্রতিবেদকঃ রাজধানীর ডেমরাতে বিয়ের ১৮ দিনের মাথায় আসমা আকতার (১৮) নামের এক নববধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে মারা যান তিনি। নিহত নববধূর বাবা দাবি করেন, নিহত আসমার স্বামী তাঁকে হত্যা করে পালিয়েছেন।

ভয়াবহ আহত অবস্থায় পরিবারের লোকজন আসমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পরে বেলা আড়াইটার দিকে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত আসমার বাবা মো. হবি কাজী জানান, ‘১৮ দিন আগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চানপাড়ার বাসিন্দা মোটর মেকানিক মো. শামীমের সঙ্গে আসমার বিয়ে হয়। গত শনিবার শ্বশুরবাড়ি থেকে ডেমরার বাসায় বেড়াতে আসে তারা।

মঙ্গলবার সকালে শামীম আমাদের বাসায় আসে। শামীম আসার পর আমি কাজের জন্য বাইরে চলে যাই। দুপুরে বাসায় ফিরে দেখি, শামীম কাওকে কিছু না জানিয়েই চলে গেছে। পরে ঘর থেকে আসমাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক আমার মেয়েকে মৃত ঘোষণা করেন।’


এই ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, নিহত নববধূ আসমার গলা ও থুতনিতে জখমের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।