সংসদীয় কমিটিতে দুদক চেয়ারম্যানকে তলব


Published: 2019-10-31 20:07:43 BdST, Updated: 2019-11-14 10:13:30 BdST

লাইভ প্রদিবেদক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদকে জরুরী তলব করেছে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি। বেসিক ব্যাংকের দুর্নীতি ইস্যুর বিষয়ে কোনও পদক্ষেপ না নেয়ায় এ তলব করা হয়েছে। একই সঙ্গে দুদকের সংশ্লিষ্ট কর্মকর্তাকেও তলব করা হয়েছে।

সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে থেকে জানা গেছে, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি সদস্য শেখ ফজলে নূর তাপস বেসিক ব্যাংক দুর্নীতি মামলায় হাইকোর্টের সুনির্দিষ্ট নির্দেশনা কমিটিকে জানান। এ সময় হাইকোর্টের সুনির্দিষ্ট নির্দেশনা থাকার পরও দুদক দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ না নেয়ায় উদ্বেগ প্রকাশ করে কমিটি।

সংসদ সচিবালয়ে অনুষ্ঠিত সংসদীয় কমিটির বৈঠকে ওই দুই কর্মকর্তাকে বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে। একইসঙ্গে পরবর্তী বৈঠকে বিষয়টি এজেন্ডায় অন্তর্ভুক্ত করে দুদকের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তাদের বৈঠকে উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করতেও বলে কমিটি।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।