রূপনগরে বিস্ফোরণ, বেলুন বিক্রেতার বিরুদ্ধে মামলা


Published: 2019-10-31 15:40:02 BdST, Updated: 2019-11-14 09:47:19 BdST

লাইভ প্রতিবেদকঃ মিরপুরের রূপনগরে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় পুলিশ বেলুন বিক্রেতা আবু সাঈদকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা করেন। বুধবার দিবাগত রাতে এ মামলা করেছেন।

আজ সকালে রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনায় সাঈদের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। বুধবার দিবাগত রাতে পঙ্গু হাসপাতাল থেকে চিকিৎসাধীন অবস্থায় তাকে গ্রেফতার করা হয়। সেই সাথে মামলাটি করা হয়েছে। সুস্থ হলেই তাকে গ্রেপ্তার দেখানো হবে। এবং তদন্তপূবর্ক ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল বেলা সোয়া তিনটায় রূপনগর এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ভরার সময় এই দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় নিহত হয়েছে ছয় শিশু। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে।

এমতাবস্থায় লাশের ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়।
রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ পুলিশ আরো বলেন, বুধবার বিকেল সোয়া তিনটায় রূপনগর মনিপুরী স্কুলের সামনে বিকট শব্দে একটি গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। সে সময় ঘটনাস্থলেই মারা যান চার শিশু ও এক নারী।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।