ডিসি ছেলের ‘আত্মহত্যা’, ময়নাতদন্তে যা বেরিয়ে আসলো


Published: 2019-09-30 15:55:24 BdST, Updated: 2019-10-21 16:37:30 BdST

লাইভ প্রতিবেদকঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমানের লাইসেন্স করা পিস্তল দিয়ে আত্মহত্যা করা ছেলে সাদিক বীন সাজ্জাদের (১৮) মাথার বাম পাশ থেকে একটি গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুর আড়াইটায় ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান অ্যাসিস্টেন্ট প্রফেসর ময়নাতদন্তকারী চিকিৎসক ডা. সোহেল মাহমুদ এ তথ্য জানান। তিনি বলেন, গুলিটি তার (সাদিক) মাথার ডান পাশ থেকে বাম পাশে গিয়ে আটকে ছিল।

এক প্রশ্নের উত্তরে চিকিৎসক বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

পূর্বে সোমবার সকালে আজিমপুরের সরকারি কোয়ার্টারের ৬৭ নম্বর বাসায় সাদিক আত্মহত্যা করেন বলে অভিযোগ ওঠে। তিনি ঢাকা সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

জানা যায়, সকালে সবাই যখন ঘুমিয়ে ছিলেন, তখন নিজের শোবার ঘরে বাবার লাইসেন্সকৃত সরকারি পিস্তল দিয়ে আত্মহত্যা করেন সাদিক। তার কক্ষটি ভেতর থেকে আটকানো ছিল। পরে লাশটি ময়নাতদন্তের জন্য দুপুর ১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয় পুলিশ।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।