ধান ক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার


Published: 2019-09-18 19:09:09 BdST, Updated: 2019-10-14 07:51:36 BdST

লাইভ প্রতিবেদকঃ খুলনার কয়রা উপজেলায় নিখোঁজের চার দিন পর জোহুরা খাতুন (৪০) নামের এক স্বামী পরিত্যাক্তা নারীর লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০ টায় উপজেলার উত্তর মদিনাবাদ গ্রামের হেতালবুনিয়া খালের পাশে ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। সে মহারাজপুর গ্রামের রহিম গাজীর মেয়ে।

পুলিশ ও এলাকাবাসির সুত্রে জানা যায়, ওই নারী গত শনিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। দুটি সন্তান সহ সে তার বাবার বাড়িতে বসবাস করতো। স্বামী ছেড়ে যাওয়ার পর ওই নারী স্থানীয় ফুলতলা বাজারে মাছ বিক্রি করে সংসার চালাতো। গতকাল সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কয়রা থানা পুলিশ উপজেলার হেতালবুনিয়া বিলের ধান ক্ষেত থেকে তার গলিত লাশ উদ্ধার করে।

কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে কেউ হত্যা করার পর লাশ গুম করার উদ্দেশ্য ধান ক্ষেতে ফেলে রাখে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।