কুরিয়াতে ইন্টার: আর্থ সাইন্স অলিম্পিয়াডে বাংলাদেশি শিক্ষার্থীদের সাফল্য


Published: 2019-09-05 21:55:01 BdST, Updated: 2019-10-24 08:51:27 BdST

লাইভ প্রতিবেদক: ১৩তম ইন্টারন্যাশনাল আর্থ সাইন্স অলিম্পিয়াডে অংশগ্রহণ করে বাংলাদেশি শিক্ষার্থীরা একটি স্বর্ণপদক তিনটি ব্রোজ পদক পেয়ে স্মরণীয় সাফল্য বয়ে এনেছেন। গত ২৬ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত কুরিয়াতে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল আর্থ সাইন্স অলিম্পিয়াডে ৪৩টি দেশের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ইএমকে সেন্টার ও বাংলাদেশ ইয়ুথ এনভায়রনমেন্ট ইনিশিয়েটিভ সার্বিক সহযোগিতায় বাংলাদেশের উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৪ জন শিক্ষার্থী সাফল্যের সঙ্গে অংশগ্রহণ করেন। বৃহস্পতিবার বেলা ১১টায় ইএমকে সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

অংশগ্রহনকারীদের ফুলেল শুভেচ্ছা

 

উক্ত সংবাদ সম্মেলনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা বলেন, এই অলিম্পিয়াড আমাদের জন্য একটি চ্যালেঞ্জিং বিষয় ছিল অন্যান্য দেশের শিক্ষার্থীদের তুলনায় আমরা আমাদের দেশে এমন কার্যক্রম পরিচালনা করার জন্য তেমন কোন প্রশিক্ষণ ছিল না। আশাকরি আমরা দেশের সার্বিক সহায়তা পেলে পরবর্তীতে আরো ভালো ভাবে দেশকে প্রেজেন্ট করতে পারব।

প্রসঙ্গত, এডওয়ার্ড এম কেনেডি সেন্টারের ইন্টারপ্রেণারশীপ কো-অর্ডিনেটর
শারমিন আক্তার শাকিলা তাদের স্বাগত জানান।

 

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।