এ রহিমের মৃত্যুবার্ষিকীতে হাবিপ্রবির ভিসির শ্রদ্ধা


Published: 2019-09-04 22:53:18 BdST, Updated: 2019-09-18 05:31:12 BdST

দিনাজপুর লাইভ: দিনাজপুরের বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের শ্রদ্ধার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে ৪ সেপ্টেম্বর বুধবার পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধকালীন মুজিবনগর সরকারের পশ্চিমাঞ্চলীয় জোনের চেয়ারম্যান, স্বাধীনতা পদকপ্রাপ্ত এম. আব্দুর রহিমের তৃতীয় মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে ৪ সেপ্টেম্বর বুধবার সকালে দিনাজপুর সদর উপজেলার জালালপুরে প্রয়াত এই রাজনীতিবিদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। এরপর তিনি সেখানে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মোঃ শাহাদৎ হোসেন খান, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর মো. রাজীব হাসানসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও তাঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন হাবিপ্রবির “মুক্তিযুদ্ধের চেতনা ও ম‚ল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ”, প্রগতিশীল শিক্ষক ফোরাম, প্রগতিশীল কর্মকর্তা পরিষদ, কর্মচারী পরিষদসহ বিভিন্ন সংগঠন।

এ সময় সেখানে উপস্থিত থেকে সকলের খোঁজ খবর নেন তাঁর বড় ছেলে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও ছোট ছেলে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

ঢাকা, ০৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এজেড

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।