বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ


Published: 2019-08-09 14:15:36 BdST, Updated: 2019-08-18 15:36:58 BdST

গাজীপুর লাইভ: গাজীপুরে এক পোশাক কারখানার শ্রমিকরা বেতন ও বোনাসের দা‌বিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। স্টাইল ক্রাফট লি‌মিটেড নামের একটি পোশাক কারখানায় শ্র‌মিকদের গত মাসের বেতন বকেয়াসহ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে ভাংচুর চালায় বিক্ষোব্ধ শ্রমিকরা।

জানা গেছে, শুক্রবার সকালে গাজীপুর সি‌টি করপোরেশনের তিন সড়ক এলাকায় বিক্ষুব্ধ শ্রমিকরা কারখানায় ভাঙচুর, বিক্ষোভ ও ঢাকা-জয়দেবপুর সড়ক অবরোধ করে রেখেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

কারখানার শ্র‌মিকরা জানিয়েছেন, এ কারখানায় কয়েক হাজার শ্রমিক কাজ করেন। গত মাসের বেতন বকেয়া রয়েছে। এছাড়াও ঈদ বোনাস রয়েছে। কারখানা কর্তৃপক্ষ বেতন ও ঈদ বোনাস প‌রিশোধ না করায় শ্র‌মিকরা বিক্ষোভ করছেন।

গাজীপুর মহানগর সদর জোনের সহকারী পুলিশ কমিশনার (এ‌সি) আবু লাইচ মো. ইলিয়াচ জিকু জানান, এক মাসের বেতন ও বোনাসের দাবিতে শ্রমিকরা বিক্ষোভ করছেন। এসময় শ্র‌মিকরা কারখানায় ভাঙচুর ও সড়ক অবরোধ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ।


ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।