একজন সৎ কর্মর্র্তা-কর্মচারিকে সারাজীবন স্যালুট করা যায়


Published: 2019-07-03 16:09:05 BdST, Updated: 2019-07-23 22:40:48 BdST

লাইভ প্রতিবেদকঃ একজন সৎ কর্মকর্তা-কর্মচারিকে সারাজীবন স্যালুট করা যায় বলে মনে করেন জাতীয় বিশ্ববিদ্যালয় উপ-ভিসি প্রফেসর ড. মশিউর রহমান। তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয় চাকরিকালে যে মানুষটি কোন ধরনের অনিয়মের সঙ্গে জড়িত ছিলেন না তাকে এই বিশ্ববিদ্যালয় সব সময় মনে রাখবে।’

আজ বুুধবার গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের উচ্চমান সহকারী আবু হানিফার বিদায় অন্ষ্ঠুানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপ-ভিসি মশিউর রহমান।

অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদ, স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুলের ডিন প্রফেসর ড. মো. নাসির উদ্দিন, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান প্রমুখ।

উপ-ভিসি বলেন, ‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিধি এ দেশের মানচিত্রের সমান। এই বিশ্ববিদ্যালয়ে যারা কর্মরত আছেন তাদের উপর অনেক গুরত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। যারা এই বিশ্ববিদ্যালয় থেকে অবসরে যাবেন তারা আমাদের পরিবারের সিনিয়র সিটিজেন। তাদের সব ধরনের সহযোগিতা আমরা করবো। ’

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।