ইউজিসি এর নবনিযুক্ত চেয়ারম্যান ও তিন সদস্যকে সংবর্ধনা


Published: 2019-06-20 18:25:11 BdST, Updated: 2019-07-24 00:25:20 BdST

ইউজিসি লাইভঃ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ এবং তিন সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ইউজিসি অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়ন যৌথভাবে আজ (২০ জুন ২০১৯) এ সংবর্ধনার আয়োজন করে।

সম্প্রতি অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ ইউজিসি’র ১৩তম চেয়ারম্যান এবং অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন ও অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর কমিশনে পূর্ণকালীন সদস্য হিসেবে কমিশনে যোগদান করেন।

অনুষ্ঠানে অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ বলেন, ইউজিসির চ্যালেঞ্জ উ”চশিক্ষায় জাতির প্রত্যাশা পূরণ করা। এ লক্ষ্য পূরণে তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি কমিশনের সকলকে শৃঙ্খলা ও দায়িত্বের সঙ্গে দাপ্তরিক কর্ম সম্পাদন করার আহব্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা ইউজিসি এর নতুন নেতৃত্ব দেশের উচ্চশিক্ষায় নবযুগের সূচনা করবে বলে আশা প্রকাশ করেন। অনুষ্ঠানে কমিশনের সচিব ড. মোঃ খালেদ এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ইউজিসি সদস্য অধ্যাপক ড. মোঃ আখতার হোসেন ও অধ্যাপক ড. এম. শাহ্ নওয়াজ আলি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া, ইউজিসি’র বিভাগীয় প্রধান, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।