বশেমুরবিপ্রবি প্রতিনিধির পিতার মৃত্যুতে শোক প্রকাশ


Published: 2019-06-15 01:36:41 BdST, Updated: 2019-07-24 00:22:57 BdST

লাইভ ডেস্ক: গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মো. ইকবাল হোসেনের পিতা বৃহস্পতিবার ভোরে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বৎসর।

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো. ইকবাল হোসেনের পিতা মো. আব্দুস সাত্তার সরদার (৬০) গত বৃহস্পতিবার ভোর ৬.২০ মিনিটে হঠাৎ বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।

মৃত মো. আব্দুস সাত্তার সরদারের বাড়ি খুলনা জেলার দক্ষিণাঞ্চল কয়রা উপজেলার ১নং কয়রায়। এলাকাবাসী জানায়, তিনি একজন সৎ, সহজ, সরল এবং সাধারণ মানুষ ছিলেন। হঠাৎ তাঁর মৃত্যুতে পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বৃহস্পতিবার দুপুর ২টায় বাদ যোহর ১নং কয়রা আল হেলাল জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৮ সন্তান ও স্ত্রী রেখে যান।

ক্যাম্পাসলাইভ পরিবারের পক্ষ থেকে বিদেহী আত্মার মাগফেরাত কামনা  এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।