ময়মনসিংহে সুবিধাবঞ্চিত শিশুদের "রাঙ্গা হাতে ঈদ উৎসব"


Published: 2019-06-06 11:36:10 BdST, Updated: 2019-09-20 23:13:40 BdST

ময়মনসিংহ লাইভ: সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) ময়মনসিংহ জেলা "রাঙ্গা হাতে ঈদ উৎসব" প্রোগ্রামের আয়োজন করে। সম্প্রতি ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের ১নং প্ল্যাটফর্মে এর আয়োজন করা হয়।

ময়মনসিংহে বস্তিতে বসবাসকারী এবং স্টেশনের আশেপাশের এসব সুবিধাবঞ্চিত প্রায় ৭০জন শিশুর অংশগ্রহণে প্রোগ্রামটি শিশুদের মুখে হাসি ফুটাতে আয়োজন করা হয়।

পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে ভলান্টিয়াররা এসব শিশুদের হাত মেহেদীর আল্পনায় রাঙ্গিয়ে দেন। এছাড়াও শিশুদেরকে চুড়ি, ক্লিপ, টুপি, আতর সহ বিভিন্ন সামগ্রী ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়।

প্রোগ্রামের দায়িত্বপ্রাপ্ত লিডার নাবিলা হক অন্তি এবং অমিত সরকার বলেন, সুবিধাবঞ্চিত এসব শিশুদের মুখে হাসি ফোটাতে পেরে আমরা সত্যিই আনন্দিত। বৈরি আবহাওয়া সত্ত্বেও ভলান্টিয়ারদের প্রাণবন্ত অংশগ্রহণে আমরা সফলভাবে প্রোগ্রামটি আয়োজন করতে পেরেছি। এজন্য সকল ভলান্টিয়ারদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি৷

উল্লেখ্য, জাগো ফাউন্ডেশন এবং ভলান্টিয়ার ফর বাংলাদেশের উদ্যোগে সারাদেশের বিভিন্ন জেলায় এই প্রোগ্রামটি আয়োজন করা হচ্ছে। প্রোগ্রামটিতে বিনামূল্যে মেহেদী প্রদান করে সহযোগিতা করছে এলিট কসমেটিকস।

ঢাকা, ৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।