ঘরমুখী মা সন্তান উপহার দিলেন রাস্তায়


Published: 2019-06-05 00:49:55 BdST, Updated: 2019-06-21 04:42:52 BdST

টাঙ্গাইল লাইভ: অপার মহিমা। সবই সৃস্টির কৌশল। ঘরমুখী মা এক কন্যা সন্তান উপহার দিলেন খোলা আকাশের নীচে। রাস্তায়। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তীব্র যানজটেই একটি কন্যা সন্তান প্রসব করেছেন এক মা।

মঙ্গলবার খুব সকালেই এই মহাসড়কে সৃষ্টি হয় ভয়াবহ যানজট। এতে আটকা পড়েন গার্মেন্টকর্মী হাবিব হোসেন ও তার স্ত্রী। তার স্ত্রী ছিলেন অন্তঃসত্ত্বা। তারা গাজীপুর থেকে কুড়িগ্রামে যাচ্ছিলেন প্রিয়জনের সঙ্গে ঈদ করতে।

কিন্তু দীর্ঘ যানজটে অপেক্ষায় থাকতে থাকতে প্রসব বেদনা শুরু হয় হাবিবের স্ত্রীর। সঙ্গে সঙ্গে তিনি তাকে নিয়ে যান বঙ্গবন্ধু সেতুর কাছে একটি উন্মুক্ত স্থানে। সেখানেই অল্প সময় পড়ে একটি কন্যা সন্তান প্রসব করেন তিনি।

ওই এলাকার নাম অনুসারে ওই কন্যার নাম রাখেন তারা সরণী। ভুয়াপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আবু শামা বলেছেন, পুলিশের কাছ থেকে খবর পেয়ে একটি এম্বুলেন্সে করে অবিলম্বে সেখানে পাঠানো হয় দু’জন নার্সকে।

মা ও নবজাতক কন্যা দু’জনেই ভাল ও সুস্থ আছে বলে জানিয়েছেন সিনিয়র নার্স সাজেদা খাতুন। ওই মা ও শিশুকে চেকআপ করে তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান তিনি।

এই খবর মানুষের মাঝে ছড়িয়ে পড়লে অনেকেই ওই নব জাতককে এক নজর দেখতে ভিড় জমান।

 

ঢাকা, ৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।