বিক্ষুব্ধ জনতাঃ মহাসড়কে ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন


Published: 2019-06-04 20:28:01 BdST, Updated: 2019-06-17 07:22:31 BdST

টাঙ্গাইল লাইভঃ সীমাহীন দুর্ভোগ। মানুষের মাঝে চরম উত্তেজনা, ক্ষোভ। ঘরমুখো মানুষ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এমন বিপদেই পড়েছেন । আজ সকাল থেকেই তারা রাস্তায় বসে আছেন। কিন্তু যানজটের কারণে গাড়ির চাকা ঘুরছে না।

এ অবস্থায় আটকে পড়া মানুষগুলো উত্তেজিত হয়ে উঠেছেন। তারা বিক্ষোভ করেছেন। তারই এক পর্যায়ে বিক্ষোভকারীরা কালিহাতি উপজেলায় সড়কের ওপর একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন দিয়েছে দুপুরে।

কালিহাতির পাঙ্গলি এলাকায় ম্যাজিস্ট্রেট আল মামুনের গাড়িতে আগুন দেয়া হয় দুপুর ১২টার দিকে। এ সময় বিক্ষুব্ধ জনতা দুর্ভোগহীন সফরের দাবি জানাচ্ছিলেন।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া জানান ম্যাজিস্ট্রেট আল মামুন মহাসড়কের অবস্থা মনিটর করতে ওই স্থানে উপস্থিত হয়েছিলেন। এ সময় উল্টোদিক উত্তরাঞ্চল থেকে আসা ঢাকাগামী গাড়িগুলোর গতিরোধ করে বিক্ষুব্ধ জনতা।

এ ঘটনায় টাঙ্গাইলের সারুটিয়ায় অবরুদ্ধ হয়ে পড়ে ওইসব গাড়ি। উত্তরাঞ্চলগামী যাত্রীরা রাস্তার ওপর গাছের গুড়ি ফেলে এবং আবর্জনায় অগ্নিসংযোগ করে দুপুর ১২টায়।

এ ঘটনায় দিনভর ছিল উত্তেজনা। নানান শঙ্কা।

ঢাকা, ৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।