অটিস্টিক শিশুদের জন্য প্রতিষ্ঠিত ‘উই কেয়ার’ এর সভা


Published: 2019-05-19 19:49:17 BdST, Updated: 2019-06-26 00:31:56 BdST

লাাইভ প্রতিবেদক: স্পেশাল শিশুদের (অটিস্টিক) জন্য গড়া বিশেষায়িত প্রতিষ্ঠান ''WE CARE' এর পরিচালনা পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন পরিষদের সিনিয়র কো-চেয়ারম্যান ড. আবুল আলা মুহাম্মদ হোসামুদ্দীন।

পরিষদের সেক্রেটারি মোহাম্মদ নাজিম উদ্দীনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দীন, যুগ্ম সম্পাদক জনাব ফজলুর রহমান, ট্রেজারার কাজী মুহাম্মদ ইসহাক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিসেস মীর মেশকাতুন নূর, অফিস সম্পাদক মিসেস হাবিবা নাজনীন চৌধুরী প্রমুখ।

সভায় আগামী জুনের শুরু থেকেই প্রতিষ্ঠানের শিক্ষা ও সেবামূলক কার্যক্রম শুরুর বিষয়টি চুড়ান্ত করা হয়। এছাড়া ১৫ জনের পরিচালনা পরিষদের পাশাপাশি কমপক্ষে ৪৫ সদস্য বিশিষ্ট সাধারণ সদস্য নিয়ে প্রতিষ্ঠানের যাত্রা শুরুর বিষয়টি চুড়ান্ত করা হয়।

প্রসঙ্গত,‘‘WE CARE, WE CHANGE’’ শ্লোগানে যাত্রা শুরু করেছে স্পেশাল শিশুদের জন্য বিশেষায়িত শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠান ‘উই কেয়ার (WE CARE)’। এতে স্পেশাল শিশুদের জন্য এই অঞ্চলের প্রথম আবাসিক শিক্ষা ও সেবা লাভের সুযোগও থাকছে।

প্রতিষ্ঠানের ঠিকানাঃ বাড়ি নং-১৮, রোড নং-২, নিচ তলা, চান্দগাঁও আবাসিক এলাকা।

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।