বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৬


Published: 2019-05-18 14:20:34 BdST, Updated: 2019-06-19 15:33:06 BdST

বাগেরহাট লাইভ: বাগেরহাটের ফকিরহাট উপেজলার কাকডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। শনিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার কাকডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাসটি খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের ঙোনা পাড়ার উদ্দেশ্যে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রয়েছে, বাগেরহাট সদর উপজেলার কোদলা গ্রামের হেকমত বিশ্বাস (৪৫), খুলনা জেলার কয়রা উপজেলার অর্জুনপুর গ্রামের কুদ্দুস সরদার (৬০), খুলনার রূপসা উপজেলার নৈহাটিগ্রামের বাস চালক ফরহাদ (৪৫) ও সড়কের পাশের নির্মাণ শ্রমিক কয়রা উপজেলার দেলোয়ারের (৬০) নাম জানা গেছে। এছাড়া অজ্ঞাতপরিচয় নারীর (৩০) এবং আরও একযাত্রীর নামপরিচয় জানা যায়নি।

ফকিরহাট মডেল থানার ওসি শেখ আবু জাহিদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি। নিহত ছয় জনের মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

 


ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।