কালবৈশাখী ঝড়ে বাইতুল মোকাররমের প্যান্ডেল ভেঙে নিহত ১


Published: 2019-05-17 21:27:58 BdST, Updated: 2019-09-20 23:13:44 BdST

লাইভ প্রতিবেদকঃ কালবৈশাখী ঝড়ে রাজধানীর বাইতুল মোকাররম মসজিদের দক্ষিণ অংশের প্যান্ডেল ভেঙে শফিকুল ইসলাম (৩৬) নামে একজন নিহতসহ আহত হয়েছেন আরও ১৬/১৭ জন। এ সময় ভেতরে অনেকে আটকে পড়েন।

খবর পেয়ে তাদের উদ্ধারে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।পরে বাকিদের প্যান্ডেলের ভেতর থেকে বের করে আনা হয়। শুক্রবার ইফতারের পর হঠাৎ করেই রাজধানীর উপর দিয়ে ঘণ্টায় ৬৫ থেকে ৮০ কিলোমিটার বেগে বাতাস ও বজ্রসহ কালবৈশাখী বয়ে যায়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঝড়ে মসজিদের দক্ষিণ গেটের কাছে নামাজের প্যান্ডেল ভেঙে ১৫ জন আহত হন। এ সময় অনেকে ভেতরে আটকে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্যান্ডেলের ভেতরে আটকে পড়াদের বাইরে বের করে আনেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ১৫ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ঝড়ে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের প্যান্ডেল ভেঙে পড়ে শফিকুল ইসলাম নামে একজন মারা গেছেন। তার মরদেহ হাসপাতালে রয়েছে।

এ সময় নগর পুলিশের বিশেষ শাখার (এসবি) এএসআই শরিফুল ইসলাম (৩৬) ছাড়াও রফিউজ্জামান (২৪), মনিরুল ইসলাম (৩০), আব্দুল কুদ্দুস (৩৪), জানে আলম (২২), সাদিকুর রহমান (২৭), তারেক রহমান (৩৫), মাসুদ (২৬), জহিরুল ইসলাম (২৮), সজীব (২৫), আওয়াল (২৮), বিপ্লব (২৪) ও আমিন উল্লাহ (২৬) আহত হয়েছেন। তবে তাদের কেউই গুরুতরভাবে আহত হননি।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।