জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিতকৃত পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা


Published: 2019-05-07 14:50:01 BdST, Updated: 2019-05-23 07:34:13 BdST

লাইভ প্রতিবেদকঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের অনুষ্ঠিতব্য ১৩/০৪/২০১৯ ও ০৪/০৫/২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা যথাক্রমে ২২/০৫/২০১৯ এবং ২৫/০৫/২০১৯ তারিখে, ২০১৭ সালের অনার্স ২য় বর্ষের (বিশেষ) ০৪/০৫/২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা আগামী ০৯/০৫/২০১৯ তারিখে, ২০১৭ সালের অনার্স ১ম বর্ষের (বিশেষ) ০৫/০৫/২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা আগামী ২১/০৫/২০১৯ তারিখে, ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষের ০৪/০৫/২০১৯ এবং ০৫/০৫/২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা

যথাক্রমে আগামী ১৬/০৫/২০১৯ এবং ১৭/০৫/২০১৯ তারিখে, ২০১৮ সালের বিবিএ (প্রফেশনাল) ২য় বর্স ৪র্থ সেমিস্টার এবং বিএড অনার্স ২য় বর্ষ ৪র্থ সেমিস্টার-এর ০৪/০৫/২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা আগামী ১১/০৫/২০১৯ তারিখে এবং ২০১৮ সালের বিএসএড ০৫/০৫/২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা আগামী ১৮/০৫/২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে। পরীক্ষা আরম্ভের সময় সকাল ৯:০০ টা। এ পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।


ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।