প্রশ্নফাঁস মোকাবেলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলেন শিক্ষামন্ত্রী


Published: 2019-01-08 17:57:02 BdST, Updated: 2019-03-22 23:14:58 BdST

লাইভ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি প্রশ্নফাঁস মোকাবেলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। প্রশ্নফাঁস বড় চ্যালেঞ্জ বলেও মন্তব্য করেন তিনি। মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ে নিজ দফতরে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, আমরা চেষ্টা করব প্রধানমন্ত্রী যে বিশ্বাস-আস্থা রেখেছেন তা রক্ষা করতে। সরকারকে জনগণ উজার করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তারা বিপুল প্রত্যাশা নিয়ে আমাদের ভোট দিয়েছে। তা পূরণের চেষ্টা করব।

সামনে পরিবর্তন প্রয়োজন হলে তা করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

দীপু মনি বলেন, আমি এবং উপমন্ত্রী রাজনীতির মানুষ। আমাদের জন্ম রাজনৈতিক পরিবারে। দলের মধ্যেও আমরা সহযোদ্ধা। দলে ভালো টিম।

এখানেও সবাইকে নিয়ে টিম হিসেবে কাজ করব। সকল প্রতিশ্রুতি বাস্তবায়নে একযোগে কাজ করব। কাজ সঠিকভাবে করতে গেলে সকলের সহায়তা লাগে। সেই সহায়তা চাই।

তিনি বলেন, আমাদের নির্বাচনী ইশতেহারের ২১ অঙ্গীকারের মধ্যে শিক্ষার মান উন্নত করা অন্যতম। এই চ্যালেঞ্জ সারা বিশ্বে আছে। সেগুলোর জন্য কাজ করে যাবো। আমরা দুজনেই সমালোচনা থাকলে গুরুত্ব সহকারে গ্রহণ করব।

এসময় শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, নির্বাচনের পরে প্রধানমন্ত্রী বলেছিলেন, ক্ষমতা না দায়িত্ব। সেই দায়িত্বশীল আচরণ আমরা সবাই করব। ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাবো।

 

ঢাকা, ০৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 

 

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।