ইউজিসিতে উদ্ভাবন সক্ষমতা বৃদ্ধি শীর্ষক কর্মশালা


Published: 2019-01-06 21:49:44 BdST, Updated: 2019-01-21 00:03:39 BdST

লাইভ প্রতিবেদক: প্রতিষ্ঠানগত উদ্ভাবন সক্ষমতা বৃদ্ধি বিষয়ে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ইউজিসি ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের এ প্রশিক্ষণের আওতায় আনা হয়েছে।

ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইউজিসি সদস্য প্রফেসর প্রফেসর ড. মো: আখতার হোসেনের সভাপতিত্বে ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

উদ্ভাবনের গুরুত্ব তুলে ধরে ইউজিসি চেয়ারম্যান বলেন, একটি প্রতিষ্ঠানের কর্মকান্ডকে স্বচ্ছ, গতিশীল ও সহজিকরণের জন্য উদ্ভাবন সামর্থ্য খুবই দরকারি। তিনি ইউজিসি ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের কর্মকর্তাদের কর্মদক্ষতা বৃদ্ধিতে উদ্ভাবনী শক্তি ব্যবহারের ওপর জোর দেন। এছাড়া, প্রাত্যহিক কাজকর্ম তথ্যপ্রযুক্তির মাধ্যমে সম্পাদনের জন্যও আহ্বান জানান।

অনুষ্ঠানে ইউজিসি, এটুআই এবং বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।