'দেশের মাটিতে জঞ্জালের স্থান হবে না'


Published: 2019-01-02 20:47:12 BdST, Updated: 2019-03-21 10:21:07 BdST

লাইভ প্রতিবেদক: আমার দায়িত্ব বেড়ে গেছে। বেড়েছে দায়বদ্ধতা। জবাবদিহিতাও বেড়েছে জনগণের প্রতি। আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দলের ৩০ ডিসেম্বরের নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য দেশবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি অব্যাহতভাবে তাদের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি পুনঃব্যক্ত করেছেন।

প্রধানমন্ত্রী বলেন, জনগণের সেবা করাটা একটি বড় কাজ। আমি যতদিন বেঁচে থাকবো এটা অব্যাহত রাখবো। এটা আমার দৃঢ় অঙ্গিকার।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বুধবার বিকেলে গণভবনে ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয়ে তাকে শুভেচ্ছা জানাতে আসা বিভিন্ন সংস্থা এবং ব্যক্তিবর্গের সঙ্গে সাক্ষাতের পর এসব কথা বলেছেন।

শেখ হাসিনা বলেন, ‘নির্বাচনের পরে দেশ ও জনগণের প্রতি আমার দায়িত্বটা আরও বেড়ে গেছে।’ এসময় তিনি জনগণের আশা এবং আকাঙক্ষা পূরণে কাজ করে যাওয়ারও অভিপ্রায় ব্যক্ত করেন।

বাংলাদেশ স্কাউটস্ এবং গার্ল গাইড এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ, উচ্চপদস্থ সামরিক- বেসামরিক এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, রোববারের নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয় সকল সম্প্রদায় এবং শ্রেণিপেশার জনগণের সম্মিলিত প্রচেষ্টার ফসল।

সমাজের সর্বস্তরের জনগণ আওয়ামী লীগের বিজয়ের জন্য সর্বান্তকরণে প্রচেষ্টা চালিয়েছিল। এজন্য আমি তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

জাতির পিতার স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলা। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

প্রধানমন্ত্রী সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদক বিরোধী অনড় অবস্থান পুনর্ব্যক্ত করে বলেন, ‘বাংলাদেশের মাটিতে এ ধরনের জঞ্জালের কোন স্থান হবে না।’ আমি কখনও এটা হতে দেব না।


ঢাকা, ০২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।