প্রধানমন্ত্রী ও দুই মন্ত্রী পেলেন চার দফতরের দায়িত্ব


Published: 2018-12-11 16:53:40 BdST, Updated: 2019-03-22 00:39:45 BdST

লাইভ প্রতিবেদক: টেকনোক্র্যাট চার মন্ত্রীর অব্যাহতির পর ওই চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিপরিষদ বিভাগ, প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং সশস্ত্র বাহিনী বিভাগের দায়িত্বে আছেন।

স্থানীয় সরকার সূত্রে জানা গেছে, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। নূরুল ইসলাম বিএসসি এই মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন।

দফতর বণ্টন করে মঙ্গলবার প্রজ্ঞাপন প্রকাশ করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, তারা বর্তমান দায়িত্বের অতিরিক্ত হিসাবে দায়িত্ব পালন করবেন।

প্রজ্ঞাপনগত ৩ ডিসেম্বর বর্তমান সরকারের শেষ মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। এরআগে প্রধানমন্ত্রীর নির্দেশে গত ৬ নভেম্বর পদত্যাগপত্র দিয়েছিলেন চার মন্ত্রী।

 

 

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।