দুর্বৃত্তদের আগুনে চার বাংলাদেশির মৃত্যু


Published: 2018-10-21 15:46:59 BdST, Updated: 2018-11-14 15:26:25 BdST

লাইভ প্রতিবেদক: দক্ষিণ আফ্রিকায় বিপণি বিতানে দুর্বৃত্তের দেয়া আগুনে দগ্ধ হয়ে ফেনীর তিন জনসহ চারজন বাংলাদেশি নিহত হয়েছে। আফ্রিকার নর্থওয়েস্ট প্রভিন্সের ব্রিটস শহরের একটি বিপণিবিতানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফেনীর দাগনভূইয়া উপজেলার পৌরসভার ৫নং ওয়ার্ড জগৎপুর গ্রামের বজলের রহমান খাঁনের ছেলে মমিনুল হক খাঁন (৫০), সোনাগাজী উপজেলার চর মজলিসপুর গ্রামের আবুল খায়ের মেঝ ছেলে আনোয়ার হোসেন (২৭), ছোট ছেলে মোশারফ হোসেন (২৫) ও জামালপুর জেলার মো. ইব্রাহীম।

নিহত মমিনুল হক খাঁনের ভাই নবিউল হক খান জানান, তার ভাই মমিনুল হক ও প্রতিবেশী তিন ভাগিনা ৯/১০ বছর ধরে দক্ষিণ আফ্রিকায় বসবাস করে ব্যবসা করছিলো। এদের চার জনের মধ্যে মমিনুল হক, আনোয়ার হোসেন ও মোশারফ হোসেন একটি বিপনি বিতানে এক সঙ্গে ব্যবসা করতো। শনিবার বাংলাদেশ সময় ভোরে একদল আফ্রিকান কৃষ্ণাঙ্গ দুর্বৃত্ত এই বিপনি বিতানে চাঁদার জন্য হামলা করে। চাঁদা না পেয়ে তারা দোকানের সাটার লাগিয়ে আগুন ধরিয়ে দেয়।

ঘটনাস্থলে দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে আগুনে পুড়ে মমিনুল হক, আনোয়ার হোসেন, মোশারফ হোসেন ও জামালপুরের ইব্রাহিম নিহত হয়। পরে স্থানীয় পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

 


ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।