হযরত মোহাম্মদ (সা:) এর রওজা জিয়ারতে প্রধানমন্ত্রী


Published: 2018-10-18 17:12:39 BdST, Updated: 2018-11-14 15:25:09 BdST

লাইভ প্রতিবেদক: সৌদি আরবের মদিনায় মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর রওজা মোবারক জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মদিনায় পৌঁছে শেখ হাসিনা মসজিদে নববীতে এশার নামাজ পড়েন এবং মহানবীর হযরত মোহাম্মদ (সা:) এর রওজা শরিফের জিয়ারতে যান।

মোনাজাতে অংশ নেন সফরসঙ্গীরাও। সৌদি সরকারের একটি বিশেষ বিমানে করে প্রধানমন্ত্রী বুধবার রাতে মদিনার প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ বিমানবন্দরে পৌঁছালে সেখানে তাকে গার্ড অফ অনার দেওয়া হয়।

চার দিনের এই সফরে মঙ্গলবার সৌদি আরবে পৌঁছানোর পর বুধবার সকালে সৌদি ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী। দুপুরে তিনি রিয়াদের রাজপ্রাসাদে সৌদি বাদশাহ সালমানের সঙ্গে বৈঠক করেন এবং মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

বিকালে রিয়াদে বাংলাদেশ দূতাবাসের নতুন নিজস্ব ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পরে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সঙ্গে তার বৈঠক হয়। বৃহস্পতিবার মক্কায় ওমরাহ পালন শেষে শুক্রবার তার দেশে ফেরার কথা রয়েছে।

 

 

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।